একমাত্র ছেলের জন্মদিনে অপু বিশ্বাসের আবেগঘন ফেসবুক স্ট্যাটাস

ঢাকাই সিনেমায় ‘স্টার কিড’ এই শব্দটা পরিচিত হচ্ছে শাকিব খান ও অ’পু বিশ্বা’সের একমাত্র সন্তান আব্রাম খান জয়কে দিয়ে। বাবা-মায়ের মতো পর্দায় জনপ্রিয় না হলেও সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল জনপ্রিয় জয়। একমাত্র ছে’লে জন্ম’দিন নিয়ে অ’পু বিশ্বা’স আবেগঘন স্ট্যাটার্স দিয়েছেন।

জয়ের জন্ম’দিন নিয়ে অ’পুর স্ট্যাটার্সটি পাঠকের জন্য হুবহু তুলে ধ’রা হলো- বাবা এবার তোমা’র জন্ম’দিনের কোন আয়োজন-ই আমি করতে পারলাম না। তোমা’র দিদা তোমা’র পাশে নেই, আম’রা আর কখনো তোমা’র দিদার দেখা পাবো না।

আমি তোমা’র মা হিসেবে তোমাকে অনেক অনেক আশীর্বাদ করি, তোমা’র দিদার আশা পূরণ করে যেন আমি তোমাকে মানুষের মতো মানুষ করতে পারি। আপনারা যারা যারা আমা’র জয়কে ভালবাসেন তারা সবাই জয়ের জন্য অনেক অনেক আশীর্বাদ করবেন, জয় যেন মানুষের মতো মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে পারে। এটাই হবে জয়ের জন্য এবারের জন্ম’দিনের অমূল্য উপহার।

খোঁজ নিয়ে জানা গেছে, জয় বর্তমানে মায়ের সঙ্গে বগুড়ায় অবস্থান করছে। কিছুদিন আগে নানি মা’রা যাওয়ায় এবারের জন্ম’দিনে নেই কোনো আয়োজন। আর ঢাকায় না থাকায় এবারের জন্ম’দিনে দেখা হচ্ছে না বাবা শাকিব খানের সঙ্গে। নাগরিক ব্যস্ততায় বাবা শাকিব খানের সঙ্গে জয়ের আয়োজন করে খুব একটা দেখা না হলেও গত বছরের জন্ম’দিনে বাবা শাকিব খান সকালেই উপহার নিয়ে দেখা করতে গিয়েছিলেন জয়ের সঙ্গে। সেই ছবি ভাই’রাল হয়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে।

এ ছাড়া গত বছর মা অ’পু বিশ্বা’সও বেশ ঘটা করে পালন করেছিলেন ছে’লের জন্ম’দিন। সেখানে উপস্থিত ছিলেন অ’পুর পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজন। শাকিব খান ২০০৮ সালের ১৮ এপ্রিল গুলশানের বাড়িতে কঠোর গো’পনীয়তায় নিজের সর্বাধিক সিনেমা’র নায়িকা অ’পু বিশ্বা’সকে বিয়ে করেন। প্রায় ১০ বছর পর এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর গণমাধ্যমে নিয়ে আসেন অ’পু। এসব কারণে ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব বিচ্ছেদের জন্য আবেদন করেন।

২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়। শাকিব-অ’পুর ১০ বছরের সংসারে একটি ছে’লেসন্তানের জন্ম হয়। বিচ্ছেদের পর জয় বর্তমানে মায়ের সঙ্গে বসুন্ধ’রা আবাসিক এলাকায় বসবাস করে। পড়াশোনা করে ঢাকা ইন্টারন্যাশনাল স্কুলে। উল্লেখ্য, ২০১৬ সালের আজকের দিনে (২৭ সেপ্টেম্বর) কলকাতার একটি হাসপাতা’লে জয় জন্মগ্রহণ করে।

Author: Rijvi Ahmed

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *