চুরি করতে ঢুকে প্রচণ্ড গরমে এসির বাতাসে ঘুমিয়ে পড়ল চোর!

আন্তর্জাতিক ডেস্ক : কাজ করতে করতে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়ার ঘটনা নতুন কিছু নয়। তবে চুরি করতে এসে ঘরের মধ্যেই ঘুমিয়ে পড়েছে চোর-এমন ঘটনা ঘটেছে।

সংবাদ প্রতিদিন জানায়, ভারতের অন্ধ্রপ্রদেশের গোদাবরী জেলায় এক বাড়িতে চুরি করতে ঢুকে এক চোর। তবে প্রচণ্ড গরমের মধ্যে ঘরের ভেতর এসির বাতাস পেয়ে আরামে ঘুমিয়ে পড়ে সে।

ভেবেছিল হালকা একটু ঘুমিয়ে নিয়ে মালপত্র নিয়ে চম্পট দেবে। কিন্তু কোথায় কী! এসির হাওয়ায় গৃহস্থের বিছানায় শুয়ে নাক ডেকে গোটা রাত কাবার করে দেয় চোর।

পরদিন সকালে গৃহস্থের কাছেই ধরা! পুলিশ ডেকে তাদের হাতে তুলে দেয়া হয় সেই চোরকে।

পূর্ব গোদাবরী জেলার ওই গৃহস্থ সাত্তি ভেংকট রেড্ডি। পেশায় তিনি অবস্থা সম্পন্ন ব্যবসায়ী। কিছুদিন ধরে তার ঘরে চুরি করার মতলব আঁটে একই এলাকারই যুবক সুরি বাবু (২১)।

১২ সেপ্টেম্বর ভোর চারটার দিকে রেড্ডির বাড়িতে হানা দেয় বাবু। খাটের পাশের টেবিলের উপরেই নগদ টাকার বান্ডিল রেখেছিলেন রেড্ডি।

কিন্তু টাকা ছুঁয়ে দেখা তো দূরে থাক, এসির ঠান্ডা বাতাসে চোর বাবুর চোখ জুড়িয়ে আসে। ফলে খাটের তলায় বিশ্রাম নিতে শুয়ে পড়ে সে। আর সেটাই তার কাল হল। ঘুমের ঘোরে নাক ডাকতে শুরু করে বাবু। সেই শব্দে ঘুম ভেঙে যায় ব্যবসায়ী রেড্ডির। এতেই ধরা পড়ে যায় বাবু।

স্থানীয় থানার কনস্টেবল অর্জুন জানান, চোর বাবু ছোট একটি মিষ্টির দোকানি। তবে সম্প্রতি দেনায় জর্জরিত হয়ে চুরির মতলব ফাঁদে সে। কিন্তু ঠান্ডা ঘরের লোভ তার সেই পরিকল্পনা বানচাল করে দেয়।

Author: Rijvi Ahmed

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *