এবার সুশান্তের বোনের সুশান্তেকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস মুহূর্তেই ভাইরাল

বলিউড অভিনেতা সুশান্তের মৃত্যুটা এখনও পর্যন্ত তার পরিবারের কোনও সদস্যর পক্ষেই মানা সম্ভব হয়নি। মাঝে মধ্যেই অভিনেতাকে নিয়ে বিভিন্ন কিছু সোশ্যাল মাধ্যমে শেয়ার করতে দেখা যায় সুশান্তের বোনেদের। এবার ভাই সুশান্ত ও তার মাকে নিয়ে বিশেষ পোস্ট করতে দেখা গেল দিদি মীতু সিংকে।

শুক্রবার মা কৃষ্ণা কুমার সিং ও ভাই সুশান্ত সিংকে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন মীতু সিং। যে ছবিতে মায়ের পায়ের কাছে নতজানু হয়ে বসে থাকতে দেখা যাচ্ছে সুশান্তকে। ছবিটি পোস্ট করে মীতু সিং লিখেছেন, আমার মা ছিলেন আমার শক্তির উৎস। আমার ভাই আমার গর্ব ছিল। দু’জনেই খুব তাড়াতাড়ি হারিয়ে গিয়েছে। এতবড় ক্ষতি কখনওই ভোলা সম্ভব নয়।

কিছুদিন আগেও মীতু সিং একটি পোস্টে লিখেছিলেন,’ভাই এই আঘাত আমরা এখনও মেনে নিতে পারছি না। বিশ্বাসই হয় না যে তুমি আমাদের মধ্যে আর নেই। এটা অতি যন্ত্রণাদায়ক। তুমি যে শূন্যতা রেখে গেছো, তা বর্ণনা করা যায় না। আমার কাছে তুমি মূল্যবান, প্রাণের থেকেও প্রিয়, এখনও আমি তোমায় বিদায় জানাতে পারছি না। তোমার সঙ্গে আমার পবিত্র বন্ধন চিরকাল বজায় থাকবে। তোমার পুরনো স্মৃতি নিয়ে আমরা বেঁচে থাকবো, যতক্ষণ না আবারও দেখা হয়। তুমি সবসময় আমাদের গর্ব।

Author: Rijvi Ahmed

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *