করোনায় বাবার মৃত্যুর পর ছেলের স্ট্যাটাস- আমি আর কয় ঘন্টা আছি বলতে পারছি না

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জালকুড়ি এলাকায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মুজিবর রহমান প্রধান (৫৮) নামে এক শ্রমিকলীগ নেতার মৃত্যু হয়েছে। মুজিবর রহমান প্রধান জালকুড়ি এলাকার স্থায়ী বাসিন্দা ও সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সহ-সভাপতি ছিলেন। করোনায় মৃত্যুর ঘটনাটি সিদ্ধিরগঞ্জে এই প্রথম। গত বুধবার (৮ এপ্রিল) সকাল ১১টার দিকে তিনি ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। সিদ্ধিরগঞ্জ-আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী জানান, বেলা ১২টায় শুনতে পেয়েছি মজিবুর রহমান প্রধান করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি আমাদের কমিটির সহ-সভাপতি ছিলেন।

তার পরিবারের অন্যান্যরাও এই ভাইরাসে আক্রান্ত, এমন সন্দেহ পোষণ করেছেন তারই ছেলে জালকুড়ি ৯নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা ইমরান হোসাইন। তিনি দাবি করেছেন তিনিসহ তার পরিবারের ৭জন অসুস্থ। পিতার মৃত্যুর পর সবাই রয়েছেন হোম কোয়ারেন্টিনে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সাহায্যের আকুতি জানিয়েছেন এই ছাত্রলীগ নেতা।

ইমরান লিখেন, অপারে ভালো থেকো বাবা। আল্লাহ আপনাকে জান্নাতুল ফেরদৌস নসীব করুক। আমাদেরও হওয়ার সম্ভাবনা থাকতে পারে। আমার যত ভাই বোন আত্মীয়স্বজন এমন কি যারা আমার পরিবার এবং আমার সাথে গত ৮/১০ দিনের মধ্যে দেখা সাক্ষাত করেছে অথবা আমার ফ্যামিলিতে আসা যাওয়া করেছে এমনকি আপনাদের সাথে অন্য কারো দেখা হয়েছে তারা সবাই হোম কোয়ারান্টিন এ চলে যান। কারণ আমার বাবা ‘ক্যাভিড ১৯’ পজেটিভ ছিল। আমি আর কয় ঘন্টা আছি তাও বলতে পারছি না। আমার ফ্যামিলিও ভালো নাই। ‘আল্লাহ এক মাত্র ভরসা’। সবাই সাবধানে থাকেন নিজে ভালো থাকেন অন্যকে ভালো রাখেন।

দেশকে ভালো রাখেন। আমার রাজনৈতিক আদর্শ ‘অয়ন ওসমান’ ভাইকে বলছি আমার ফ্যামিলিকে একটু দেখেন। চিকিৎসার ব্যবস্থা করেন। সম্মানিত ডিসি সাহেব, সিটি করপোরেশনের পক্ষে কিছু করার থাকলে করেন। আমার বাবা এবং আমদের দাফন যাতে আমাদের কবরস্থানেই হয়। আপনারা এ ব্যবস্থা করবেন। সবাই ভালো থাকেন দেশটাকে ভালো রাখেন। আর সবার কাছে ক্ষমা প্রার্থী।’

Author: admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *