মৃত্যুর আগে শেষ কথা, ‘আমার মারে বইলেন না, কান্নাকাটি করবো’

নারায়ণগঞ্জের ফতুল্লার তল্লা এলাকায় বায়তুস সালাত জামে মসজিদে গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ নয়নের মৃত্যু নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে আলোচনা শুরু হয়েছে। মৃত্যু আগে তার বলে যাওয়া কিছু কথা সবার মনে দাগ কেটেছে।

শনিবার বেলা সাড়ে ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপিত শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নয়ন।

নয়নকে উদ্ধার করা এক যুবক বলেন, এই ছেলেটিকে আমি কোলে করে নিয়ে এম্বুলেন্সে তুলে দিয়েছি। ছেলেটিকে আমি যখন বললাম তোমার আম্মুর নাম্বার বল, ছেলেটি শুধু বলল নামাজে দাঁড়ানের আগে আমি মায়ের সঙ্গে কথা বলছি। ডায়াল কলে নাম্বারটা দেখেন লাস্টে ৮০৩। আমি যখন কল করি তখন ছেলেটি শুধু বলল আমার মারে বইলেন না কান্নাকাটি করবো।

আমি ওর বোনকে কল দিয়ে জানাই ওর বোন আমাকে বলল, ভাইয়া আমরা রওনা দিচ্ছি আপনি আমার ভাইকে একটু খেয়াল রাইখেন। বোনরে তর ভাই না ফেরার দেশে চলে গিয়েছে। তল্লা থেকে ঢাকা পর্যন্ত নয়নের মুখে শুধু আল্লাহ আল্লাহ শব্দটা শোনা যাচ্ছিল।

উল্লেখ্য, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে নারায়ণগঞ্জ শহরের পশ্চিম তল্লা এলাকায় বায়তুস সালাত জামে মসজিদে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে অর্ধশতাধিক মুসল্লি দগ্ধ হন। পরে মারা যান ২৪ জন।

Author: Rijvi Ahmed

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *