করোনায় নারায়ণগঞ্জে ৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১২ জন

বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশের রাজধানী ঢাকার পার্শ্ববর্তী জেলা নারায়ণগঞ্জে আরও দুই ব্যক্তির মৃত্যু হয়েছে।

গত ২৪ ঘণ্টায় এই জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১২ জন। এই নিয়ে নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন মোট ২৩ জন যার মধ্যে মৃত্যু হয়েছে ৪ জনের।

সোমবার সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট-আইইডিসিআর পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা জানান, প্রানঘাতী এই ভাইরাসে এখন পর্যন্ত সারাদেশে ১১ জন মানুষের মৃত্যু হয়েছে আর এতে আক্রান্ত হয়েছেন সারাদেশের ১৭টি জেলার ১২৩ জন মানুষ।

করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনায় নারায়ণগঞ্জের পাঁচটি এলাকায় ১২ শতাধিক পরিবারকে লকডাউন করে দিয়েছে প্রশাসন।জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, শহরের জামতলা হাজী ব্রাদাস রোড এলাকার ৬৭ বছর বয়সী এক ব্যক্তি ও শহরের দেওভোগ আখড়া এলাকায় ৬৫ বছর বয়সী এক ব্যক্তির করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। ওই রোগীরা জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে আইইডিসিআরের অধীনে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়েছে।

এ বিষয়ে জেলা সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ বলেন, করোনায় আক্রান্ত হয়ে আরও দুই জনের মৃত্যু হয়েছে। নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১২ জন। করোনা সন্দেহভাজন ১২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

Author: admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *