করোনায় আক্রান্ত হয়ে ইমপালস হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. জলিলুর রহমান খানের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর তেজগাঁওয়ের ইমপালস হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. জলিলুর রহমান খান মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আজ মঙ্গলবার (৯ জুন) বিকাল সাড়ে চারটায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি রাইটস অ্যান্ড রেসপন্সসিবিলিটির (এফডিএসআর) যুগ্ম সম্পাদক ডা. রাহাত আনোয়ার চৌধুরী তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, করোনায় আক্রান্ত হয়ে ডা. জলিলুর রহমান খান ইমপালস হাসপাতালে ভর্তি ছিলেন। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত তিনদিন ধরে তিনি ভেন্টিলেশনে ছিলেন। সেখানেই আজ বিকালে তার মৃত্যু হয়।

তিনি ইমপালস হাসপাতালের অ্যানেস্থেসিওলজি বিভাগের সিনিয়র কনসালটেন্ট হিসেবে কর্মরত ছিলেন। হাসপাতালটিতে চিকিৎসা সেবা দিতে গিয়ে তিনি করোনায় আক্রান্ত হন।

ডা. জলিলুর রহমান খানের মৃত্যুতে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, মহাসচিব ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী গভীর শোক প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, এফডিএসআরের তথ্য মতে দেশে ডা. জলিলুর রহমান খানসহ করোনায় আক্রান্ত হয়ে আজ পর্যন্ত ২৪ জন চিকিৎসক মৃত্যুবরণ করেছেন। এখন পর্যন্ত সারাদেশে এক হাজার ১০৮ জন চিকিৎসক করোনায় আক্রান্ত হয়েছেন।

Author: Online Editor

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *