খোরশেদের স্ত্রীকে স্কয়ারে ভর্তি, পাশে দাঁড়ালেন শামীম ওসমান

ক’রোনায় নি’হতদের লা’শ দাফন-কাফনে এগিয়ে আসাসহ নানা কার্যক্রম করে আলোচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের পাশে দাঁড়িয়েছেন স্থানীয় সং’সদ সদস্য একেএম শামীম ওসমান। তিনি তার ও তার স্ত্রীর শা’রীরিক অবস্থার খোঁজ-খবর নিয়েছেন।

রোববার (৩১ মে) বিকেলে খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনার অবস্থা বেশি খা’রাপ হলে সং’সদ সদস্য শামীম ওসমানের পরামর্শ ও সহযোগিতায় তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে সকাল থেকে সাজেদা ফাউন্ডেশনে তার স্ত্রীর অবস্থা অবনতি হতে থাকে। তিনি অক্সিজেন সাপোর্টে চলে যান। সকাল থেকেই হাসপাতালে একাধিকবার ফোন করে খোঁজ-খবর নেন সং’সদ সদস্য।

সাজেদা ফাউন্ডেশনের ম্যানেজার (পিআরও) ওবায়দুল্লাহ জানান, এমপি সাহেব সকাল থেকেই কয়েকবার ফোন দিয়ে খোঁজ-খবর নিয়েছেন এবং তাদের স্বাস্থ্যের খোঁজ-খবর রেখেছেন। তার স্ত্রীকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া সকাল থেকেই বিভিন্ন দূ’তাবাস ও স’রকারি-বেস’রকারি দপ্তর থেকে শুভাকাঙ্ক্ষীরা তার ও তার স্ত্রীর খোঁজ-খবর রাখছেন। বিভিন্ন স’রকারি-বেস’রকারি সংস্থাও তাদের শা’রীরিক অবস্থার খোঁজ-খবর রাখছেন।
এর আগেই গত ২৩ মে ক’রোনা আ’ক্রান্ত হিসেবে শনাক্ত হন তার স্ত্রী আফরোজা খন্দকার লুনা। এদিকে শনিবার (৩০ মে) নিজেও ক’রোনায় আ’ক্রান্ত হন খোরশেদ।

Author: admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *