প্রধানমন্ত্রীসহ ১৩ নারীকে উৎসর্গ করে শাকিবের সিনেমার গান

মুক্তির অপেক্ষায় রয়েছে অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ সিনেমাটি। সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে সিনেমাটিতে শাকিব খান ছাড়াও অভিনয় করছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। খুব শিগগিরই ছবিটি ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পাবে।

তার আগে আজ রোববার সন্ধ্যায় সিনেমার টাইটেল গান প্রকাশ পাচ্ছে। ‘নবাব’ শিরোনামের গানটি আই থিয়েটারে মুক্তি পাবে। জানা গেছে, এই গানটি দেশের নানা অঙ্গনে অবদান রাখা ১৩জন মহীয়সী নারীকে উৎসর্গ করা হয়েছে।

গানটি উৎসর্গ করা হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সুফিয়া কামাল, বেগম সম্পাদক নুরজাহান বেগম, বিপ্লবী প্রীতিলতা, নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়া, শহীদ জননী জাহানারা ইমাম, একাত্তরের জননী রমা চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা তারামন বিবি, বীরাঙ্গনা ফেরদৌসী প্রিয়ভাষিণী, সাহিত্যিক সেলিনা হোসেন ও রাবেয়া খাতুন, ক্রিকেটার সালমা খাতুন, এভারেস্ট জয়ী নিশাত মজুমদারের উদ্দেশ্যে।

সিনেমাটির পরিচালক অনন্য মামুন জানিয়েছেন, ‘আমাদের এই ছবিতে ধ’র্ষ’ণের বিরু’দ্ধে প্র’তিবাদের গল্প রয়েছে। আমরা চেয়েছি নারীর প্রতি সম্মান জানিয়ে একটি ছবি নির্মাণের। কারণ নারীর সঙ্গে মানুষের সম্পর্কটা জন্মের শুরু থেকেই। নারী মা, কন্যা, বোন ও বধূ। সেই ভাবনা থেকে টাইটেল সংটিতে দেশের ১৩ জন কীর্তিমান নারীদের সম্মান জানানোর চেষ্টা করেছি।’

Share

Author: Rijvi Ahmed

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *